• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সেন্টমার্টিনে ৮৩২ বোতল বিদেশী মদ ও ২০৫২ ক্যান বিয়ার জব্দ

সেন্টমার্টিনের ছেড়াদ্বীপ এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৮৩২ বোতল বিদেশী মদ ও ২০৫২ ক্যান বিয়ার জব্দ করেছে কোস্টগার্ড।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ২৪ ফেব্রুয়ারি ভোর সাড়ে ৪ টায় বিসিজি স্টেশন সেন্টমার্টিন কর্তৃক স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট তারেক আহমেদ এর নেতৃত্বে টেকনাফ থানাধীন সেন্টমার্টিন এর ছেড়াদ্বীপ সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন উক্ত এলাকায় কেয়া বনে অভিনব কায়দায় লুকানো অবস্থায় সাদা রংয়ের ৭০ টি বস্তা জব্দ করা হয়। পরবর্তীতে বস্তা গুলো তল্লাশী করে ৮৩২ বোতল বিদেশী মদ (গ্রান্ড রয়েল) এবং ২০৫২ ক্যান বিয়ার (আন্দামান) জব্দ করা হয়।

তিনি আরও বলেন, জব্দকৃত বিদেশী মদ ও বিয়ার পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।